মেনু নির্বাচন করুন
পাতা

ঘটনাপুঞ্জ

২৫ নভেম্বর, ২০১৭ : 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৭ই মার্চের ঐতিহাসিক ভাষন ইউনেস্ক কর্তৃক বিশ্ব প্রামান্য ঐতিহ্যে স্বীকৃতি প্রদান। এ উপলক্ষ্যে জেলা প্রশাসন, যশোর কর্তৃক আয়োজিত এক আনন্দ শোভাযাত্রায় বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড, যশোরের সকল কর্মকর্তা ও কর্মচারীরা অংশগ্রহন করে।

 

১৬ ডিসেম্বর, ২০১৭ :

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস, ২০১৭ যথাযথ মর্যাদায় পালন। বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড, যশোর দিবসটি উপলক্ষ্যে যশোরের কেন্দ্রীয় শহীদ বেদিতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন। এরপর বাপাউবো প্রাঙ্গনে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং শিশু-কিশোরদের চিত্রাঙ্গান প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

৩১ ডিসেম্বর, ২০১৭ :

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ৩১ ডিসেম্বর, ২০১৭ তারিখে “কপোতাক্ষ নদের জলাবদ্ধতা দূরীকরণ (১ম পর্যায়)” প্রকল্পের ফলক উম্মোচন করেন। তিনি একই সাথে “ ভৈরব রিভার বেসিন এলাকার জলাবদ্ধতা দূরীকরণ ও টেকসই পানি ব্যবস্থাপনা উন্নয়ন" প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেন”।

 

২১ ফেব্রুয়ারি, ২০১৮ :

আন্তজার্তিক মাতৃভাষা দিবস ও মহান শহীদ দিবস উপলক্ষে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি। বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডে, যশোরের পক্ষ থেকে কর্মকর্তা ও কর্মচারীরা একুশের প্রথম প্রহরে যশোরে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

 

১৭ মার্চ,  ২০১৮ : 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মবার্ষিকীতে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড, যশোর এর পক্ষ থেকে জাতির জনকের মূর‌্যালে শ্রদ্ধা জ্ঞাপন।

 

২২ মার্চ,  ২০১৮ :

১৭ মার্চ,  ২০১৮ বাংলাদেশের মানুষের জন্য এক ঐতিহাসিক দিন। এইদিনে বাংলাদেশ স্বল্প আয়ের দেশ হতে উন্নয়নশীল দেশের কাতারে উন্নীত হওয়ার জাতীসংঘের আনুষ্ঠানিক স্বীকৃতি পায়। এ উপলক্ষ্যে জেলা প্রশাসন যশোর কর্তৃক আয়োজিত এক আনন্দ র‌্যালীতে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড, যশোর এর অংশগ্রহন করে।

 

২৬ মার্চ,  ২০১৮ : 

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড, যশোর এর পক্ষ থেকে মহান স্বাধীনতা দিবসে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন।

 

 

ছবি


সংযুক্তি


সংযুক্তি (একাধিক)



Share with :

Facebook Twitter